ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ 

’হিন্দি’ সিনেমায় আপত্তি নেই ডিপজলের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৬, ৯ জুন ২০২৪

শেয়ার

’হিন্দি’ সিনেমায় আপত্তি নেই ডিপজলের

অতীতে হিন্দি সিনেমা আমদানীর বিরুদ্ধে সরব মনোয়ার হোসেন ডিপজল এবার হল বাঁচাতে ‘হিন্দি সিনেমা’ আমদানির পক্ষে মতামত দিয়েছেন। তিনি বলেন ‘হিন্দি সিনেমা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ক্ষতির, তবে হল বাঁচাতে আপাতত আসুক।

আজ শনিবার রাজধানীর একটি হোটেলে প্রদর্শক সমিতির বার্ষিক সাধারণ সভা ও সংগঠনের ওয়েবসাইট উদ্বোধনে মুভিলর্ডখ্যাত প্রভাবশালী প্রযোজক, প্রদর্শক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ডিপজল এমন মন্তব্য করেন। এ সময় প্রদর্শক নেতাদের মাঝে উচ্ছ্বাস দেখা যায়।

ডিপজল বলেন, ‘আমি সবসময় আমাদের ইন্ডাস্ট্রির কথা চিন্তা করি। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির জন্য ক্ষতিকর, তবে এখন হলও বাঁচাতে হবে তাই আপাতত সবার সঙ্গে আমিও একমত হিন্দি সিনেমা আসুক। একই সঙ্গে আমাদেরও ভালো মানের সিনেমা নির্মাণের বিকল্প নেই।

এক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রি বাঁচাতে সিনেপ্লেক্সসহ অন্তত পাঁচশত স্ক্রিন দরকার। আমি বেশকিছু পদক্ষেপ নিয়েছি এরমধ্যে হেমায়েতপুরে মাল্টিস্টোরেড বিল্ডিং হবে সেখানে মাল্টিপ্লেক্স চালু হবে। ঈদের পরই এ কাজ শুরু হবে। এছাড়া ইতিমধ্যে ‘পর্বত’ ভেঙ্গে ফেলা হয়েছে সেখানে তিনটি স্ক্রিন হবে। দুই বছর পর ‘এশিয়া’তেও মাল্টিপ্লেক্স চালু করার পরিকল্পনা নিয়েছি। সব মিলিয়ে আশা করছি দেশে ভালো সিনেমা নির্মাণ হলে হলও দ্রুত বেড়ে যাবে।’

সাধারণ সভায় এ সময়, সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জলের সঞ্চালনায় লায়ন সিনেমাসের কর্ণধার মির্জা আব্দুল খালেক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিয়া আলাউদ্দিন, প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, উপদেষ্টা রোকনুজ্জামান ইউনূস রুবেল, সিনিয়র সহসভাপতি আমীর হামযা, সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন এলাহি সম্রাট, উল্কা সিনেমার কর্ণধার রফিক, কোষাধক্ষ আজগর হোসেন, খোরশেদ আলম প্রমুখ বক্তব্য দেন।

novelonlite28
umchltd