ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪ 

সমালোচনার মাঝেই চমককে চমকে দিলেন স্বামী নাসির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ৯ জুলাই ২০২৪

শেয়ার

সমালোচনার মাঝেই চমককে চমকে দিলেন স্বামী নাসির

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক ২০২৪ সালের ২১ জুন হঠাৎ করেই সামাজিক যোগযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন। ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। কারণ, চমকের স্বামী এর আগেও দুবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন এই দম্পতি। যে কারণে সম্প্রতি এক ভিডিওবার্তায় অভিনেত্রীর স্বামী জানিয়েছেন, তার কুৎসীত অতীতের কারণে স্ত্রীর সামনে দাঁড়াতে পারছেন না তিনি।

এতকিছুর মাঝেই চমককে জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন নাসির। তিনি মনে করেন, চমক তার মতো একজন সাধারণ মানুষকে বিয়ে করেছেন বিষয়টা তার জন্য ভাগ্যের। যে কারণে এবার স্ত্রীকে খুশি করতে চমকের জন্মদিনে দারুণ একটি সারপ্রাইজের ব্যবস্থা করলেন অভিনেত্রীর স্বামী।

রাজধানীর গুলশানে পুলিশ প্লাজার সামনের সড়কে একটি বিলবোর্ডে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নাসির। সাধারণত এ সকল বিলবোর্ড কমার্শিয়াল কাজে ব্যবহার করা হয়। তবে নাসির চেয়েছেন স্ত্রীর জন্মদিনে ভিন্ন কিছু করতে। যে কারণে রাজধানীর ব্যস্ত সড়কের পাশে একটি বড় বিলবোর্ডে চমকের বেশ কিছু ছবি ব্যবহার করে জন্মদিনের উপহার দিয়েছেন তিনি।

স্বামীর কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে বেশ উচ্ছ্বসিত চমক। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত বেশ কিছু ছবিতে দেখা মিলল সেই চিত্র। যেখানে বিলবোর্ডে চমকের ছবি ও অভিনেত্রীর সামনে জন্মদিনের কেক দেখা গেছে। এ সময় তার স্বামী নাসিরও পাশেই ছিলেন।

novelonlite28
umchltd