ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪ 

দুবাই থেকে ফিরেই প্রচুর কাজের চাপ মিষ্টি জান্নাতের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ১৪ জুন ২০২৪

শেয়ার

দুবাই থেকে ফিরেই প্রচুর কাজের চাপ মিষ্টি জান্নাতের

এ সময়ের আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি তিনি দেশ সেরা নায়ক শাকিব খান, উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়িকা তমা মির্জাকে ঘিরে তুমুল আলোচনায় ছিলেন। যদিও সেই আলোচনা অনেক আগেই শেষ হয়েছে। তবে এখনো আলোচনায় মিষ্টি জান্নাত। কথা যুদ্ধে নয়, কাজ দিয়ে আলোচনায় তিনি।

সাম্প্রতিক সময়ের ঘটনার কারণে এই অভিনেত্রীর কাজের পরিধি বেড়েছে বলে জানিয়েছেন তিনি। এখন বিভিন্ন শো-রুম উদ্বোধনেও ডাক পাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৩ জুন) ‘শুকতারা’ নামের দেশীয় রূপার গয়নার শো-রুম উদ্বোধন করেছেন।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘বেশ কিছু দিন ধরেই ওপেনিং নিয়ে ব্যস্ততা যাচ্ছে। দুবাই থেকে ফিরেই প্রচুর কাজের চাপ। শুকতারা’র কালেকশনগুলো খুবই ভালো। আমার খুবই পছন্দ হয়েছে। আমি নিজেও ব্যবহার করছি। ভালোলাগা থেকে এদের সঙ্গে যুক্ত হওয়া। আস্থা নিয়ে এখানকার পণ্য নেয়া যাবে। আমি নিজে তাদের পণ্য যাচাই করে যুক্ত হয়েছি। আপনারা চাইলে চোখ বন্ধ করে বিশ্বাস রাখতে পারবেন।’

ভাইরাল হওয়ার পর থেকে তার কাজের সংখ্যা বেড়েছে জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘অনেক নতুন সিনেমার প্রস্তাব এসেছে। দেশের বাইরে শো বেড়েছে। ঈদের পর তিনটি শো আছে লন্ডন, আমেরিকা ও কানাডা। সবকিছু ঠিক থাকলে শোগুলোতে অংশ নেব।’

সবাই চাইলেই তো আর ভাইরাল হতে পারে না উল্লেখ করে মিষ্টি জান্নাত বলেন, ‘সবকিছুর ইতিবাচক ও নেতিবাচক দিক আছে। ভাইরাল হওয়ার পর মানুষজন আমাকে আরও বেশি চিনছে। কাজ বেড়েছে। এটা ভালো লাগছে। সমালোচনা উপভোগ করছি। ভুলগুলো ঠিক করে নিতে পারছি। আমি ভাইরাল হওয়ার পর অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে কিন্তু, পারছেন না। আপনি-আমি চাইলেই হবে না। ভাগ্য সহায় হতে হয়।

novelonlite28
umchltd