ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪ 

রাশিদ পলাশের ’ত‌রী’তে ওপার বাংলার ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৬, ৯ জুলাই ২০২৪

শেয়ার

রাশিদ পলাশের ’ত‌রী’তে ওপার বাংলার ঋতুপর্ণা

সময়ের আলোচিত নির্মাতা রাশিদ পলাশ। নিজের প্রথম ছবি দিয়েই তিন তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন। দ্বিতীয় ছবি ‘ময়ূরাক্ষী’ দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন এই নির্মাতা। এবার ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে যুক্ত করেছেন তার নতুন চলচ্চিত্র ‘তরী’তে। 

রাশিদ পলাশ বলেনন, ‌‌' ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি আমাদের চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সম্মতি দিয়েছেন। এর মধ্যে আমরা ঋতুপর্ণার সঙ্গে আনুষ্ঠিক বিষয়গুলো ঠিক করে ফেলব।' 

নির্মাতা আরও জানান এরই মধ্যে ছবিটির কিছু অংশের শুটিং হয়েছে রাজশাহীতে। বাকী অংশের শুটিং আসছে সেপ্টেম্বর থেকে শুরু করার পরিকল্পনা রয়েছে। ঋতুপর্ণা সেনগুপ্ত শুটিংয়ের জন্য সেপ্টেম্বর নাগাদ ঢাকায় আসতে পারেন। এই ছবিতে ঋতুপর্ণাকে এক্সট্রা আর্টিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 

ছবির অন্যান্য চরিত্রে কারা অভিনয় করছেন এখনই জানাতে চান না নির্মাতা। শিগগিরই অন্য শিল্পীদের নাম ঘোষণা করবেন তিনি। 

‘তরী’র গল্প লিখেছেন আহাদুর রহমান, চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। পূণ্য ফিল্মসের ব্যানারে এ বছরই শুটিং-ডাবিং সম্পন্ন করে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

গত ঈদে মুক্তি পেয়েছে  রাশিদ পলাশের 'ম‌য়ূরাক্ষী' ঢাকায় টানা দুই সপ্তাহ ছবিটির প্রদর্শনী শেষে বর্তমানে ঢাকার বাইরে ছবিটির প্রদর্শনী হচ্ছে। ‘রঙবাজার’ নামে তার আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

novelonlite28
umchltd