ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪ 

৫০ হাজারে মিলছে ১৫ লাখের ‘তুফান’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ১৪ জুন ২০২৪

শেয়ার

৫০ হাজারে মিলছে ১৫ লাখের ‘তুফান’

শুরুতে দিকে ‘তুফান’ ঘিরে আলোচনা উঠলেও শেষ মুহূর্তে এসে তুমুল সমালোচনায় রায়হান রাফি পরিচালিত এই সিনেমাটি। শুটিংয়ের নামে বিদেশে অর্থ পাচার, দৃশ্যপট নকল, গান নকল ও অতিরিক্ত রেন্টাল দাবিসহ নানা ধরনের অভিযোগ এ সিনেমার বিরুদ্ধে। শুরুর দিকে ১৫ লাখ টাকা রেন্টাল হাঁকালেও এখন মাত্র ৫০ হাজার টাকাতেই মিলছে ‘তুফান’, এমনটাই সূত্রের খবর।

ঢাকার আজাদ ও জয়পুরহাটের পৃথিবী সিনেমাহল থেকে পাওয়া তথ্য অনুযায়ী—তারা মাত্র ১ লাখ টাকা রেন্টালে সিনেমাটি চালাচ্ছেন ঈদ উৎসবে। ‘তুফান’ নিয়ে সিনেমাহল মালিকদের অনাগ্রহের কারণে রেন্টাল কমাতে বাধ্য হয়েছেন সিনেমাটির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম একটি আলফা আই। সিনেমার ট্রেলার ও মেরিট দুর্বলতার জন্যই রেন্টাল কমানো হয়েছে বলে জানা গেছে। আনন্দ সিনেমাহল (গুরুদাসপুর) মাত্র ১ লাখ নয়, ৫০ হাজার টাকায় সিনেমাটি চালাতে আগ্রহী। তাদের দাবি, সিনেমার মেরিট দুর্বল!

এদিকে, ‘তুফান’ নিয়ে অনাগ্রহের কারণে অনেক সিনেমাহল মালিক ‘রিভেঞ্জ’ চালাতে আগ্রহ প্রকাশ করেছেন। শাকিবের সিনেমার রেন্টাল কমলেও রোশান-বুবলীর সিনেমাটির রেন্টাল এগিয়ে রয়েছে।

এর আগে অতিরিক্ত রেন্টাল হাকানো বিরোধিতা করে না চালানোর সিদ্ধান্তে ওপেন  চ্যালেঞ্জ ছুঁড়ে 'রিভেঞ্জ' সিনেমা নেন ঝুমুর সিনেমা হল (গাজীপুর) মালিক শরফুদ্দিন এলাহী সম্রাট। এর পর তুফানের রেন্টাল কমতে থাকে। নাম প্রকাশ না করার শর্তে কুলিয়ার চর,উল্কা, সাভার সেনা,শাপলা, কর্তৃপক্ষ জানিয়েছেন অতিরিক্ত রেন্টাল 'তুফান' এখন তাদের গলার কাটা হয়ে গেছে।

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প। যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে দেশের চরকি ও আলফা আই, ভারত থেকে এসভিএফ। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তীসহ অনেকেই।

novelonlite28
umchltd