ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ 

গুজবে কান দেবেন না: মমতাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ১১ জুন ২০২৪

শেয়ার

গুজবে কান দেবেন না: মমতাজ

কয়েকদিন আগে সামাজিক যোগাযোমাধ্যমে গুঞ্জন ছড়ায় এইডস আক্রান্ত হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সাবেক এমপি মমতাজ বেগম। বিষয়টি নজরে পড়েছে সাবেক এই এমপির। এ বিষয়টি নিয়ে তিনি বেশ বিব্রত।

কণ্ঠশিল্পী মমতাজ বলেন, শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি। ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন।

তিনি আরও বলেন, এসব গুজবে কেউ কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে। ঈদের পর দিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফেরার ইচ্ছা আছে।

জনপ্রিয় এই শিল্পী বলেন, ঈদের পর দিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফেরার ইচ্ছা আছে।

সম্প্রতি নাতনিকে সঙ্গে নিয়ে ‘বুঝলে নাকি বুঝপাতা’ গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ; যা এখন ভাইরাল নেটদুনিয়ায়। এ প্রসঙ্গে তিনি বলেন, মজার ছলেই গানটি কণ্ঠে তোলা। আমার সঙ্গে নাতনি মোমধুও দারুণ গেয়েছে। নাতনিকে নিয়ে তিন-চারদিন আগে ঘুরতে গিয়েই গানটি গাইলাম। তখন এটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করি। এটি যে এভাবে মানুষের কাছে পৌঁছে যাবে তা বুঝিনি।

ভাইরাল হওয়া গানের সেই ভিডিওতে কী মমতাজ কোনো বার্তা দিতে চেয়েছেন? এমন প্রশ্নে উত্তরে হাসিমুখে তিনবারের সাবেক এই সংসদ সদস্য বলেন, হ্যাঁ, মূলত একটি বিষয় ক্লিয়ার করার উদ্দেশ্যেই ভিডিওটি করা। একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে। যাদের বোঝার তারা ঠিকই বিষয়টি বুঝতে পেরেছে। আর কেউ কেউ বিষয়টি নিয়ে এখনও দোটানার মধ্যে আছে। মূলত তাদের উদ্দেশ্যেই গানটি গাওয়া।

novelonlite28
umchltd