ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪ 

সাবেক স্ত্রীর সাথে কথা বলায় সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৭, ১১ জুন ২০২৪

শেয়ার

সাবেক স্ত্রীর সাথে কথা বলায় সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

মাদারীপুরে সাবেক স্ত্রীর সাথে কথা বলাকে কেন্দ্র করে দুইপক্ষের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় ৫ ঘন্টা চলা সংঘর্ষে অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনায় পুরো এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয়েছে অন্তত ১৫ জন। ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। আটক করা হয়েছে ১৮ জনকে। থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্কের জেরে দেড় বছর আগে সাথে বিয়ে হয় মাদারীপুর সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের আক্কাস মুন্সির ছেলে অপু মুন্সির শহরের বিসিক শিল্প নগরী এলাকার বাদশা বেপারীর মেয়ে নিশি আক্তারের। পারিবারিক কলহের কারণে ৬ মাস আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। সোমবার বিকেলে বাড়ির কাছে হঠাৎ দেখা হলে নিশির সাথে কথা বলে অপু। বিষয়টিতে ক্ষিপ্ত হয়ে নিশির পরিবার অপুকে মারধর করে।

এ খবর ছড়িয়ে পড়লে পূর্ব রাস্তি এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দুইপক্ষ। এ সময় অর্ধশত ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা পর্যন্ত চলে দফায় দাফয় সংঘর্ষ। খবর পেয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ।

সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয় অন্তত ১৫ জন। ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করা হয়েছে। আর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ। এদিকে এসআই নজরুল ইসলামসহ আহত দুই পুলিশ সদস্য জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী কহিনুর বেগম বলেন, হঠাৎ চারদিক থেকে শত শত লোকজন এসে মারামারিতে জড়িয়ে পড়ে। ভয়ে দরজা বন্ধ করে দেই। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মূলত প্রেমিক-প্রেমিকা দুই গ্রুপ এই সংঘর্ষে জড়ায়।

স্থানীয় বাসিন্দা ফাতেম বেগম বলেন, শত শত মানুষ ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। চালের উপর ককটেল বিস্ফোরনের শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরিবারের সদস্যের নিয়ে ঘরের ভেতর থাকি। পুলিশ প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আরেক প্রত্যক্ষদর্শী মাহিন্দ্র চালক বলেন, আমার গাড়িটি পার্কিং করা ছিল। একদল দুর্বৃত্ত গাড়িটি ভাংচুর করে। থানা থেকে পুলিশ আমার গাড়ি নিয়ে ঘটনাস্থলে আসে। আমি গরীব মানুষ, এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, সংঘর্ষ থামাতে ২২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে হয়েছে। এই ঘটনায় জড়িত ১৮ জনকে আটক করা হয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর আটকদের আদালতে তোলা হবে। এছাড়া এই ঘটনায় বাকি জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

novelonlite28
umchltd