ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ 

ভাঙা সড়ক, ৩৭ যাত্রী নিয়ে পুকুরে পড়ল বাস

ঢাকা এজ ডেস্ক

প্রকাশিত: ০১:০০, ২৯ মে ২০২৪

শেয়ার

ভাঙা সড়ক, ৩৭ যাত্রী নিয়ে পুকুরে পড়ল বাস

চাঁদপুরের হাজীগঞ্জ-রামগঞ্জ আঞ্চলিক সড়কে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের পানিতে পড়ে যায়। এ ঘটনায় ২৫ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১২টার দিকে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ফকির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুরের রামগঞ্জগামী আল আরাফাহ পরিবহনের একটি বাস ফকির বাজারের দক্ষিণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। পুকুরে পড়ার পর বাসের ডানদিক পানি ও কাদায় দেবে যায়। বাম পাশ দিয়ে কিছু যাত্রী বের হন। আবার ডান দিকের কয়েকজন যাত্রী গ্লাস ভেঙে পানিতে সাঁতার কেটে উঠে আসেন।

বাসে ৩৭ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে প্রায় ২৫ জন সামান্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

যাত্রীরা জানান, বাসটি দ্রুত গতিতে চলছিল। সড়কের ওই অংশ ভাঙা ও এবড়ো-থেবড়ো থাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সড়কের ভাঙা অংশে জোরে ধাক্কা খেয়ে পুকুরে পড়ে যায়।

ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মিন্টু দত্ত বলেন, হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বাস ও যাত্রী উদ্ধারে কাজ করছে। কোনো যাত্রী পুকুরে পড়ে আছে কি না সেটা দেখতে আমাদের জেলা পুলিশের রেকার দিয়ে পুকুরে অনুসন্ধান করা হচ্ছে। আরও অনুসন্ধানের জন্য কুমিল্লা থেকে আরেকটি রেকার আনা হচ্ছে। আহতরা প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। কেউ হাসপাতালে ভর্তি হননি। এখনো কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি, কোনো যাত্রী নিখোঁজ আছেন এমনটাও কেউ দাবি করেননি।

novelonlite28
umchltd